সুখ পাখি
- মোঃ নুরুজ্জামান রুবেল ০২-০৫-২০২৪

সুখ,সুখ,সুখ পাখি,
ধরা দাও,না হলে পালাও,
বরং দুঃখ নিয়ে থাকি।

যাও, যাও, যাও চলে,
ভাসাবো না আর দুচোখ জলে,
ফিরে আসবে মোর ভালবাসার জোরে।

কও,কও,কও কথা,
ঝেরে ফেলো ঐ মনের ব্যথা,
শুরু করো সুখ দিয়ে মালা গাঁথা।

দাও,দাও,দাও খুলে,
বন্ধ রেখো না ঐ ভালবাসার দুয়ারকে,
ভেসে যাবো মোরা এই ভরা পূর্ণিমা রাতে।

সুখ,সুখ,সুখ পাখি,
রাখবো তোরে বুক পাঁজরে,
এবার কোথায় পালাবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।